পারব না কে, না বলো। নিজেকে খুজে বের করো পৃথিবীর সবচেয়ে ধনী ব্যাক্তি দের একজন-- জেফ বেজোস ভয়কে করতে হবে জয় হার না মানার গল্প  গুগল ও ফেজবুকের প্রতিষ্ঠাতা সবচেয়ে বেস্ট মটিভেশনাল স্পিকার-  সন্দীপ মহেশ্বরী

Thursday, February 21, 2019

না বলা অনুভূতি Part- 2


আজ ৩ টা বছর চলে যাচ্ছে।আমার অনুণয় বিনয়ের দিনও শেষ হয়ে আসছে।আর সেই সাথে শেষ হয়ে আসছে আমার জিবনের বাকি দিন গুলোও। ভয় পেও না নিজেকে শেষ করে দেবার মতো কাপুরুষ আমি নই। 

বেঁচে থাকব , বেঁচে থাকব তোমার আশাই, বেঁচে থাকব আমার ভালবাসার জন্য। হইত আজকের মতো থাকব না। নির্জীব , অসাড় , প্রাণহীন প্রাণী হয়ে যাবো।

আমি তো চেয়েছিলাম আমার সব ভুলগুলোকে তুমি শুধরে দেবে।  গড়ে নেবে নিজের মনের মতো করে।আমার র্দুবলতা গুলোকে তুমি বুঝবে। আরো কত কি ??
কিন্তু সেদিন তুমি কি বলেছিলে মনে আছে তোমার। আমি জানি মনে নেই। কারণ যে  সর্ম্পকের অস্তিত্ব নেই, তা নিয়ে ভাবারও সময় তোমার নেই।কিন্তু আমি ভেবেছিলাম। চোখের জল ফেলেছিলাম। তোমার জন্য নয়, আমার ভালবাসার জন্য।

সেদিন আমি বুঝতে পারিনি তোমার চোখের ভাষা। তোমার মায়াবী চোখের ঘোরে পড়ে গিয়েছিলাম। যখন  আমার এই ঘোর কাটল ততক্ষনে অনেক দেরি হয়ে গেছে।ততক্ষণে তো নিজের উপর থেকে নিজের কতৃত্ব হারিয়ে ফেলেছি।

ভুল তো আমিই করেছিলাম, তোমার হাজার বার  বারণ করার পরও তোমায় নিরবে ভালবেসে গিয়েছি। তোমার কাছে আসাটাকে নিজের সফলতা ভেবে নিয়েছি। আর এর ফলে কি পেয়েছি জানো???

একলা কাঁদার মতো অফুরন্ত সময়, পেয়েছি হাজারও ফোটা চোখের জল। সত্যিই বলছি , আমি এখন একলা থাকতে শিখে গিয়েছি। হইত একলা বাচতেও শিখে যাবো।

তবুও যতদিন বাচঁব হৃদয়ে সবটুকু জায়গা জুড়ে তোমাকেই রাখব।।।
ভালো থেকো।


0 Comments:

Post a Comment