পারব না কে, না বলো। নিজেকে খুজে বের করো পৃথিবীর সবচেয়ে ধনী ব্যাক্তি দের একজন-- জেফ বেজোস ভয়কে করতে হবে জয় হার না মানার গল্প  গুগল ও ফেজবুকের প্রতিষ্ঠাতা সবচেয়ে বেস্ট মটিভেশনাল স্পিকার-  সন্দীপ মহেশ্বরী

Saturday, June 1, 2019

কষ্টের ভালোবাসা -- 2

ভালোবাসা কষ্টের ও সুখের ,


আমি ও আমার এক বান্ধবি দীর্ঘদিনের পর ভালবাসার সর্ম্পকে আবদ্ধ হয়। আমি আগে থেকেই অনেক ভালোবাসি তাকে। বুঝিয়েছিও অনেক , আর আজ এত দিন পর আমি আমার স্বপ্নকে আমার হাতের নাগালে পেলাম।





তারপর থেকে আমরা একে অপরের সাথে প্রায় প্রতিদিনই দেখা করতাম । ঘন্টার পর ঘন্টা চ্যাট করা, স্কাইপ এ ভিডিও কল করে কথা বলাতাম।খুব আনন্দে ও সুখেই আমাদের ভালবাসার দিন গুলো কাটছিল। একদিন  গ্রীষ্মের কোন এক সকালে আমি প্রতিদিনের মতো কলেজ যাবার জন্য প্রস্তুতি নিচ্ছি এমন সময় ওর নাম্বার থেকে আমার ফোনে কল আসল। ফোনের অপর পাশ থেকে ওর মা বলল ওর অনেক বড় সড়ক দূর্ঘটনা হয়েছে। আমি যেন তাড়াতাড়ি হাসপাতালে চলে আসি।

অল্প কিছু সময়ের মধ্যেই আমি হাসপাতালে পৌছে গেলাম। গিয়ে দেখলাম আমার ভালবাসা হাসপাতালের বিছনায় জিবন মৃত্যুর সাথে যুদ্ধ করছে। অপারেশন শেষ হলো এই মাত্র। আমি গিয়ে ওর হাতদুটো ধরে ওর  পাশে বসলাম। রাতে ঘুম হতো না আমার।

বাড়িতে এসে অল্প কিছুক্ষন থেকে আবারো হাসপাতালে চলে যেতাম ওর কাছে। বাড়িতে আছি এমন সময় হাসপাতাল থেকে ফোন আসল। ওর জ্ঞান ফিরেছে। আমি ছুটে চলে গেলাম। যাবার সময় ওর পছন্দের গোলাপ ফুলের বুকেট নিয়ে গেলাম। ওর কাছে গিয়ে যখন বসলাম নিজের চোখের কান্নাকে সামলাতে পারছিলাম না। কিছু সময়ের জন্য মনেই হলো আমার জীবনের বেচেঁ থাকার কারণাটাই শেষ হয়ে গেল।

ও আমাকে চিনতেই পারল না।ডাক্তার বলেছে ওর স্মৃতি শক্তি হারিয়ে গেছে। ধীরে ধীরে মনে পড়তে পারে।তারপর থেকে আমি অনেক চেষ্টা করেছে ওর পুরোনো দিনের কথা গুলো মনে করিয়ে দেবার জন্য। কিন্তু আমার সব চেষ্টাই র্ব্যাথ হয়েছে।। আজ তুমি আর তোমার ভালবাসার সেই দিন গুলো আমার কাছে শুধু কিছু কষ্টের দাগই বহন করে ।


         

0 Comments:

Post a Comment